খেলাধুলা

বঙ্গবন্ধু টি-টোয়েন্টির আম্পায়ার আলী আরমান করোনায় আক্রান্ত

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে করোনার থাবা। প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন আম্পায়ার আলী আরমান রাজন। এই মুহূর্তে তিনি আইসোলেশনে আছেন। বিসিবির চিকিৎসকরা এমনটাই জানিয়েছেন।

আজ (শনিবার) বিসিবির আম্পায়ারিং বিভাগের ইনচার্জ অভি আব্দুল্লাহ সংবাদমাধ্যমকে বলেছেন, ‘হ্যাঁ, আমাদের আম্পায়ার রাজন করোনা পজিটিভ হয়েছেন। তিনি এখন মিরপুরে তার বাসায় আছেন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আলী আরমান রাজনের চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করার অ্যাসাইমেন্ট ছিল। কিন্তু এখন তার চিকিৎসা চলছে।’

সঙ্গে তিনি যোগ করেছেন, ‘নিয়ম অনুযায়ী, করোনা টেস্ট করানোর পর রাজনের টিম হোটেলে ওঠার কথা ছিল। কিন্তু যেহেতু তার টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে, তাই তিনি এখন বাসায় থাকছেন।’

বিসিবির জন্য স্বস্তির খবর হচ্ছে, রাজন জৈব সুরক্ষা বলয়ে ঢোকার আগেই করোনা আক্রান্ত হয়েছেন। এই কারণে জৈব সুরক্ষা বলয় এখনও নিরাপদ আছে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসকরা।

চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শফিউদ্দিন বাবুর জায়গায় চতুর্থ আম্পায়ার হিসেবে রাজনের দায়িত্ব পালনের সূচি ছিল। কিন্তু যেহেতু রাজন এখন করোনা পজিটিভ, তাই শফিউদ্দিন বাবুর ছুটি মিলছে না।

এছাড়া টুর্নামেন্ট শুরুর আগে আগে গাজী গ্রুপ চট্টগ্রামের ক্রিকেটার মাহমুদুল হাসান জয় করোনা পজিটিভ হয়েছিলেন। শুক্রবার তার করোনা নেগেটিভ এসেছে। তবে বাড়তি সতর্কতার জন্য রবিবার আরেকবার টেস্ট করানো হবে। টেস্ট নেগেটিভ এলেই দলের সঙ্গে যুক্ত হতে পারবেন চাঁদপুর থেকে উঠে আসা এই ক্রিকেটার।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close