খেলাধুলা

মাঠেই সতীর্থ নাসুমকে মারতে উদ্যত মুশফিক

এক ম্যাচে পর পর দুবার আবেগ ধরে রাখতে পারলেন না মুশফিকুর রহিম। সতীর্থ নাসুম আহমেদের দিকে দুবার বল নিয়ে তেড়ে গেলেন। ১৩তম ও ১৭তম ওভারে উদ্যত হয়ে মাঠের মধ্যেই নিজ দলের খেলোয়ার নাসুমের দিকে তেড়ে যান এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

আজ সোমবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালের ম্যাচে এমন ঘটনা ঘটতে দেখা গেছে। ১৫১ রান তাড়া করতে থাকা বরিশালকে এগিয়ে নিচ্ছিলেন আফিফ হোসেন। ম্যাচে রোমাঞ্চ, উত্তেজনার আভাস দেখা যাচ্ছিল।

১৩তম ওভারে বল করতে আসেন নাসুম আফিফ। কিন্তু তিনি প্রথম বলেই দেন ছক্কা। পরের বলে মিড উইকেট ঠেলে সিঙ্গেল নিতে গেলে রান আটকাতে দৌড় দেন বোলার নাসুম ও কিপার মুশফিক। একসঙ্গে দুজন জড়ো হওয়ায় ব্যাটসম্যানদের রান আউটের করা সম্ভব হয়নি। মুশফিক তখন বল ধরে নাসুমের দিকেই থ্রো করতে উদ্যত হন।

পরের ঘটনা ঘটে ১৭তম ওভারের খেলায়। তখন খেলায় অনেকটা বেক্সিমকো ঢাকার নিয়ন্ত্রণে। শফিকুলের বলে ফিফটি করা আফিফেরক ক্যাচ যায় উইকেটের পেছনে। সেই ক্যাচ হাতে জমান মুশফিক। শর্ট ফাইন লেগে থাকা নাসুমও চলে আসেন ক্যাচ নিতে। কিন্তু দুজনের ধাক্কা প্রায় লেগেই যাচ্ছিল। এবারও আবেগ নিয়ন্ত্রণের বাইরে চলে যায় মুশফিকের। বল হাতে থাকা অবস্থায় নাসুমকে প্রায় ঘুষি মারতে উদ্যত হতে দেখা যায় বাংলাদেশের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যানকে।

খেলার মাঠে উত্তেজনার মুহূর্তে প্রতিপক্ষের খেলোয়াড়দের সঙ্গে অনেক ঘটনাই ঘটে। তবে এক ম্যাচ নিজ দলের খেলোয়াড়দের মধ্যে এমন দৃশ্য বিরল যা আজকের ম্যাচে দেখতে হলো ক্রিকেট দর্শকদের।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close