সোনার বাংলাদেশ

সিলেটে পর্যটকবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কায় একজন নিহত

সিলেটে পর্যটকবাহী মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় অন্তত একজন নিহত ও ছয়জন আহত হন। সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানাধীন দরবস্ত বাজারে আজ শুক্রবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাইক্রোবাসে করে ১০ জন জাফলং ঘুরতে আসছিলেন।

নিহত গোলাম মোস্তফা (৩৮) ঢাকার চানখারপুল এলাকার মৃত আজিজ বেপারীর ছেলে। আহতদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের এএসআই আব্দুল মালেক। তিনি বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাক ও হাইয়েস গাড়িটি জব্দ করে থানায় নিয়ে আসে। এসময় পুলিশ ঘাতক ট্রাকের কাউকে আটক করতে পারেনি। তারা ঘটনার পরপরই পালিয়ে যায়।

পুলিশ জানায়, সিলেটের জাফলংয়ে ঘোরার জন্য ঢাকা থেকে মোস্তফাসহ তার বন্ধুরা বুধবার রাতে রওনা হন। তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি শাহপরাণ থানা এলাকার দরবস্ত বাজারে আসার পরপরই ঢাকা থেকে সিলেটগামী বালুভর্তি ডাম্প ট্রাক্রের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত হন মাইক্রোবাসযাত্রী গোলাম মোস্তফা। তাকে গুরুতর আহতবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close