সমগ্র বিশ্ব

করোনার ভয়ে গোটা ফ্লাইট বুক করলেন এই দম্পতি

করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিজেদেরকে বাঁচাতে বিমানের সব টিকিট বুকিং দিয়েছেন ইন্দোনেশিয়ার এক দম্পতি। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিনের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, রিচার্ড মুলজাদি নামে ইন্দোনেশিয়ার জার্কাতার ওই বাসিন্দা নিজের স্ত্রীর সঙ্গে বালি যাওয়ার জন্য ‘বাটিক এয়ার’ বিমানসংস্থার একটি বিমানের সব টিকিট একাই কিনেছিলেন। দেশটির সংবাদমাধ্যমেও এই খবর প্রকাশিত হয়েছে। এছাড়া তিনি ৪ জানুয়ারি তারিখে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও এ কথা জানিয়েছেন।

ইনস্টাগ্রামে মুলজাদি লিখেছেন, ‘আমরা চেয়েছিলাম, কেবল দুইজনই যেন বিমানে থাকি। সেজন্য যতগুলো সম্ভব টিকিট কেটে নিয়েছি। প্রাইভেট বিমান ভাড়া করার থেকে এতে অনেক কম অর্থ খরচ হয়।’ অবশ্য এর জন্য মুলজাদির ঠিক কত অর্থ ব্যয় করেছেন তা জানা যায়নি।

সংবাদমাধ্যমের বরাত দিয়ে বাটিক এয়ার জানিয়েছে, ‘বিমানে আর কোনও যাত্রী ছিল না। ওই দম্পতি নিজেদের নামেই সব টিকিট কেটেছিলেন। অনেকেই আবার মনে করছেন, আসলে অন্য নামে হয়তো বাকি টিকিটগুলো কেটেছেন মুলজাদি।’

এই খবর সামনে আসার পর অনেকেই মুলজাদির এই কর্মকাণ্ডে অবাক হয়েছেন। যদিও এই প্রথম নয়, এর আগেও একবার খবরের শিরোনাম হয়েছিলেন তিনি। নিজের পোষা কুকুরের জন্মদিনে তাকে একটি গাড়ি উপহার দিয়েছিলেন। সেটার নম্বর প্লেটে খোদাই করা ছিল ওই কুকুরের জন্মদিনের তারিখ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close