আমাদের কমিউনিটি

ইস্ট লন্ডন মসজিদের পক্ষ থেকে রয়েল লন্ডন হাসপাতালের স্টাফদের মাঝে খাবার বিতরণ

ইস্ট লন্ডন মসজিদের পক্ষ থেকে রয়েল লন্ডন হসপিটালের ফ্রন্ট লাইন স্টাফদের জন্য প্রায় দেড় শতাদিক খরম খবার বিতরন করা হয়েছে। শুক্রবার দুপুরে হসপিটালের সামনে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে খাবার তুলেন দেন মসজিদ স্বেচ্ছাসেবিরা।

দি রয়েল লন্ডন হাসপাতালের পক্ষ থেকে খাবারের প্যাকেট গুলি গ্রহন করেন এনএইচএস এর ডাক্তার ক্রিস্টফের ক্যানেডি। এসময় তিনি মসজিদ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন

রয়েল লন্ডন হাসপাতাল হচ্ছে যুক্তরাজ্যের বৃহত হাসপাতালগুলোর একটি। বর্তমানে হাজারো করোনা রোগী চিকিৎসা নিচ্ছেন এই হাসপাতাল থেকে। হাসপাতালের জরুরী বিভাগের সামনে দেখা যায় উল্লেখ্যযোগ্য সংখ্যক অ্যাম্বুলেন্স। যাদের অধিকাংশই করোনা রোগী নিয়ে এসেছিলো।

এদিকে ইস্ট লন্ডন মসজিদের পক্ষ থেকে উপস্থিত থেকে খাবার তুলে দেন ইস্ট লন্ডন মসজিদের এক্সিকিউটিভ ডিরেক্টর দিলোয়ার হোসেন, ভলান্টিয়ারদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল হাকিম, তোজ্জামল আলি, আব্দুল খায়ের।

দিলোয়ার হোসেন বলেন,” গত রমাদান মাসেও ইস্ট লন্ডনের পক্ষ থেকে প্রতি শুক্রবার ইফতার বিতরন করা হয়েছে । আসছে রমাদানেও রয়েল লন্ডন হাসপাতালের ফ্রন্ট লাইন ওয়ার্কারদের মাঝে ইফতার বিতরন করা হবে। তিনি আরো বলেন,” এনএইচএস এর ফ্রন্ট লাইন ওয়ার্কাররা রোগীদের সেবা করে সুস্থ্য করে তুলতে দিনরাত পরিশ্রম করছেন। আর ইস্ট লন্ডন মসজিদের পক্ষ থেকে সামান্য সহযোগিতা করে তাদের প্রতি কৃতজ্ঞতা ও সহমর্মিতা প্রকাশ করছে”।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close