বিনোদন

এবার ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা রনৌত

ফের পলিটিক্যাল ড্রামায় অভিনয় করবেন কঙ্গনা রনৌত। এবার তাকে দেখা যাবে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়। যদিও ছবির নাম এখনো পর্যন্ত চূড়ান্ত হয়নি। বলিউডের আরও নামীদামি তারকারা থাকবেন এই সিনেমায়।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছেন, কঙ্গনা রনৌত টুইটারে এ খবর জানিয়ে তার উৎসাহ-উদ্দীপনা ভক্তদের কাছে শেয়ার করেছেন।

নতুন সিনেমা প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘হ্যাঁ, আমরা নতুন চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছি। তবে এটি ইন্দিরা গান্ধীর আত্মজীবনী নয়। বরং এখানে সেই সময়ের দেশের সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটই তুলে ধরা হবে। যাতে দর্শকেরা পুরো পরিস্থিতির বিষয়ে ওয়াকিবহাল হতে পারে। সিনেমায় রয়েছেন একাধিক বিখ্যাত অভিনেতা। দেশের অন্যতম আইকনিক চরিত্রে অভিনয়ের জন্য মুখিয়ে আছি আমি।’

এনআরসি, কাশ্মীর ইস্যু, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বলিউডে নেপোটিজম থেকে শুরু করে কৃষক বিক্ষোভ ইস্যুতে মন্তব্য করে সমালোচনার মুখে পড়তে হয়েছে কঙ্গনাকে। কৃষকদের ‘অপমান’ করায় তাকে একহাত নিয়েছেন দিলজিৎ দোসাঞ্জের মতো অভিনেতারা।

এমনকি মোদি সরকারের ‘তোষামদকারীর’ তকমাও দেওয়া হয়েছে তাকে। তারই মধ্যে সাবেক কংগ্রেস নেত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনার অভিনয়ের সিদ্ধান্ত বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close