খেলাধুলা

ফের ইনজুরিতে সাকিব আল হাসান

ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে কুঁচকিতে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। ডাক্তারি পরীক্ষায় কোনো সমস্যা ধরা না পড়ায় চট্টগ্রাম টেস্টে খেলছেনও সাকিব। প্রথম টেস্টের প্রথম ইনিংসে ব্যাট হাতে খেলেছেন ৬৮ রানের ইনিংস। এরপর ৬ ওভার বোলিংও করেছেন তিনি। তবে দ্বিতীয় দিনের শেষদিকে কুঁচকির ইনজুরির কারণে পরে মাঠ ছাড়তে হয় সাকিবকে।

আজ শুক্রবারও আর মাঠে নামেননি সাকিব। স্ক্যানিংয়ের জন্য পাঠানো হয় তাকে। এমআরআই স্ক্যানে ইনজুরির ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। প্রথম টেস্ট চলাকালে সাকিবের চিকিৎসা ও পর্যালোচনা চালিয়ে যাবে বিসিবির মেডিকেল দল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ‘প্রথম টেস্টের আগে পুরোনো ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠলেও ম্যাচ চলাকালে নতুন চোট পেয়েছেন সাকিব। বাঁ পায়ের ঊরুতে টান পড়ে চোট পেয়েছেন।’

এদিকে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী তার নতুন ইনজুরি নিয়ে ধারণা দিলেন,‘এটাও কুঁচকির ইনজুরি। কিন্তু নতুন একটি জায়গায় টান পড়েছে। এজন্য ঊরুর চোটের কথা বলা হচ্ছে।’

সাকিব আজ মাঠে না নামলেও সুবিধাজনক অবস্থানে রয়েছে টাইগাররা। ক্যারিবীয়দের মাত্র ২৫৯ রানে গুটিয়ে দিয়ে প্রথম ইনিংসে ১৭১ রানের লিড নেয় বাংলাদেশ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close