আমাদের কমিউনিটি

এনাম চৌধুরীর ইন্তকালে লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

লন্ডন বাংলা প্রেসক্লাবের আজীবন সদস্য ও বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকেএর সিনিয়র সহ-সহসভাপতি এনামুল হক চৌধুরী দীর্ঘ দেড়মাস সুইনডনের একটি হাসপাতালে করোনা ভাইরাসে মারাত্মক ভাবে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন শুক্রবার ১৯ফ্রেব্রুয়ারা শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

উল্লেখ্য, এনাম চৌধুরী বৃটেনের বাংলাদেশী কমিউনিটির ছোট বড় সকলের কাছে একজন জনপ্রিয় কমিউনিটি ব্যক্তিত্ব ও ব্যবসায়ী ও মূলধারার রাজনৈতিক হিসেবে সুপরিচিত ছিলেন। তার ইন্তকালে পরিবার ও কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

এনামুল হক চৌধুরীর ইন্তকালে গভীর শোক ও সমবেদনা জানিয়ে শোকবার্তা প্রেরণ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী,সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবারের ও ট্রেজারার আ স ম মাসুম। এক বার্তায় ক্লাব নেতৃবৃন্দ বলেন, এনামুল হক চৌধুরী বৃটেনে বাংলাদেশী কমিউনিটিতে একজন সদালাপী ও বন্ধুবৎসল কমিউনিটি নেতা ও ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিলেন। তিনি লন্ডন বাংলা প্রেসক্লাব সহ কমিউনিটির বিভিন্ন শীর্ষ সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার ইন্তকালে কমিউনিটি একজন জনপ্রিয় নেতাকে হারালো ,যার ক্ষতি অপূরণীয় ।

ক্লাব নেতৃবৃন্দ এনামুল হক চৌধুরী বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close