বিনোদন

বিয়ে করে উধাও অভিনেত্রী, বিপাকে নির্মাতা

হুট করে চলতি মাসের ১২ তারিখ বিয়ের পিঁড়িতে বসেন লাক্স তারকা মিম মানতাসা। পাত্র পেশায় একজন শিক্ষক। দুই পরিবারের উপস্থিতিতে রাজধানীর একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর থেকেই মুঠোফোনে পাওয়া যাচ্ছে না এই অভিনেত্রীকে। আর এ কারণে বিপাকে পড়েছেন নির্মাতা আবু হায়াত মাহমুদ।

তিনি জানান, আজ বৃহস্পতিবার থেকে ‘১০০ তে একশো’ নাটকের শুটিং অংশ নেওয়ার কথা ছিল মিমের। পুবাইলের একটি শুটিং বাড়িতে শুটিংয়ের জন্য ৪ দিনের শিডিউলও নিয়েছিলেন তিনি। সবকিছু প্রস্তুত থাকলেও মিমের খোঁজ-খবর না পাওয়ায় বিপাকে পড়েছেন এই নির্মাতা।

নাট্যনির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন, ‘শিডিউল নিয়ে কথা বলার জন্য গত পাঁচদিন ধরে তাকে ফোন করছি। কিন্তু তিনি ফোন ধরেননি। আজ থেকে তিনি আমার নাটকের শুটিং করার কথা। আমার শুটিং টিমও মিমকে না পেয়ে তার আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছে।’

এমন পরিস্থিতিতে বিকল্প হিসেবে মিমের পরিবর্তে অন্য কাউকে কাস্ট করার কথাও ভাবছেন এই নির্মাতা।

এদিকে, বিষয়টি নিয়ে মিমের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

উল্লেখ্য, মিম মানতাসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্রী। ২০১৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে তিনি সেরার মুকুট অর্জন করেন। এরপর বিভিন্ন সময় নাটক ও টেলিফিল্মে দেখা গেছে তাকে। তবে গেল কয়েক বছর ধরে অভিনয়ে খুব একটা নিয়মিত নন এই লাক্স তারকা।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close