খেলাধুলা

২৪ ঘণ্টার মধ্যে পজিটিভ করোনা নেগেটিভ আশরাফুল

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ইসলাম। গত শনিবার করোনা পজিটিভ এসেছিল তার। তবে এই রিপোর্ট কিছুতেই বিশ্বাস করতে পারেননি আশরাফুল। তাই ২৮ তারিখে আবারও করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। সেটির রেজাল্ট এসেছে গতকাল যার ফলাফলও এসেছে নেগেটিভ।

গতকাল সোমবার সন্ধ্যায় ফেসবুক পেজে ভিডিও বার্তায় আশরাফুল জানান, ‘আলহামদুলিল্লাহ, আজকে একটু আগে জানতে পারি আমার করোনা নেগেটিভ এসেছে। ২৭ তারিখ পরীক্ষা করেছিলাম পজিটিভ আসে। তবে আমি শিওর ছিলাম, আমার কিছুই হয়নি। ২৮ তারিখ আবার করেছিলাম, ভেবেছিলাম কাল রাতেই তারা রেজাল্টটা দেবে। কিন্তু সেটা আজ দুপুর সাড়ে ১২টার সময় দেয়। সেখানে আমি নেগেটিভ। কোভিডের ভ্যাকসিনটা দিয়েছিলাম ২১ এপ্রিল। এরপর একটা ম্যাচও খেললাম। ওয়েট করছিলাম এই লিগটার জন্য। পুরা সিজনটা ভালোমতো খেলার জন্য। আশা করি বাকি ম্যাচগুলো ভালো খেলতে পারব। সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, জাতীয় ক্রিকেট লিগে বরিশাল বিভাগের হয়ে খেলছেন আশরাফুল। জাতীয় লিগে খেলার জন্যই তার করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই পরক্ষিায় ফলাফল প্রথমে পজিটিভ আসলেও গতকাল সেটি নেগেটিভ আসে বলে ফেসবুক পেজে জানিয়েছেন তিনি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close