সমগ্র বিশ্ব

নতুন ওয়েবসাইট চালু করলেন ট্রাম্প

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট থাকাকালীন উদযাপন করতে নতুন ওয়েবসাইট চালু করেছেন ডোনাল্ড ট্রাম্প। এ ওয়েবসাইটের নাম দিয়েছেন ৪৫অফিস ডটকম। ওয়েবসাইটটিতে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে তার সময়ের ইতিহাসের খুব বেছে বেছে বর্ণনা করা রয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে গত জানুয়ারিতে ক্যাপিটল হিলে হামলায় উসকানি দেওয়ার অভিযোগে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় নিষিদ্ধ করা হয়। এরপর তিনি আবার ফিরে এসেছেন অনলাইন দুনিয়ায়। নতুন এক ওয়েবসাইট নিয়ে হাজির হয়েছেন তিনি।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের খবরে বলা হয়েছে, নিজেদের ব্যক্তিগত অফিসের কাজ করতে নতুন ওয়েবসাইট নিয়ে এসেছেন ডোনাল্ড ও মেলানিয়া ট্রাম্প। নতুন ওয়েবসাইটটি সাবেক প্রেসিডেন্টের দীর্ঘ একটি জীবনী দিয়ে শুরু হয়েছে।

তাতে বলা হয়েছে, ‘ডোনাল্ড জে. ট্রাম্প ইতিহাসের সবচেয়ে অসাধারণ রাজনৈতিক কর্মসূচি শুরু করেছিলেন। তিনি রাজনৈতিক যুগের পরিসমাপ্তি ঘটান, ওয়াশিংটনে প্রতিষ্ঠিত ব্যবস্থাকে পরাজিত করেন এবং সত্যিকারের বহিরাগত হিসেবে যুক্তরাষ্ট্রের প্রথম প্রেসিডেন্ট নির্বাচিত হন।’

নতুন এই ওয়েবসাইটে ডোনাল্ড ট্রাম্পের বেশ কিছু ছবি প্রদর্শিত হয়েছে। এর মধ্যে আছে এয়ার ফোর্স ওয়ানে ওঠার ছবি, উত্তর কোরিয়ার নেতা কিম জং-উনের সঙ্গে সাক্ষাৎ ও এক শিশুকে চুমু খাওয়ার ছবি। এ ছাড়া ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্পের নাচের কিছু ছবিও ওয়েবসাইটে দেখানো হয়েছে। সেই সঙ্গে এ-ও বলা হয়েছে যে, চীন থেকে করোনাভাইরাস মহামারি যুক্তরাষ্ট্রে এসেছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close