আমাদের কমিউনিটি

লন্ডনে গ্রেটার সিলেট কাউন্সিলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক ভার্চুয়াল আলোচনা সভা গত ২৯ এপ্রিল অনুষ্ঠিত হয় । সংগঠনের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খসরু খান ও সহ সাধারন সম্পাদক তৌফিক আলী মিনারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেডফোর্ড ও ক্যাম্পসটন আসনের এমপি মোহাম্মদ ইয়াসিন । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিএসসির পেট্রন হাননাত হোসাইন এমবিই ।

অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন জিএসসির কেন্দ্রীয় ট্রেজারার সালেহ আহমদ, সহ সভাপতি মীর্জা আসহাব বেগ, কেন্দ্রীয় সহ সভাপতি ও সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপকার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, কেন্দ্রীয় সহ সভাপতি আশরাফ আহমদ, বীর মুক্তিযোদ্ধা এম এ আজিজ, এ এফ এম চুনু, সাবেক কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী মকিছ মুনছুর, সাউথ ইস্ট রিজিওনের সেক্রেটারী ফজলুল করীম চৌধুরী, কেন্দ্রীয় কালচারাল সেক্রেটারী হেলেন ইসলাম, স্কটল্যান্ড রিজিওনের সভাপতি নুনু মিয়া, নর্থ ওয়েস্ট রিজিওনের সেক্রেটারী হাবিবুর রহমান রানা, সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সুহেল আহমদ, চেস্টার নর্থ ওয়েলসের সেক্রেটারী জসিম উদ্দিন, ইস্ট লন্ডন বাঞ্চের সভাপতি এম এ গফুর ও সেক্রেটারী আব্দুল মালিক কুটি, ফারুক মিয়া, তাজ উদ্দিন, নূর আহমদ, সালেহ আহমদ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বেডফোর্ড ও ক্যাম্পসটন আসনের এমপি মোহাম্মদ ইয়াসিন জিএসসি কার্যক্রমের ভূয়সি প্রশংসা করে বলেন সংঠনটি দীর্ঘ ২৮ বছর ধরে কমিউনিটির সেবা দিয়ে যাচ্ছে, তাদের চ্যারিটিবল কার্যক্রম সত্যিই প্রশংসনীয় । তিনি বাংলাদেশি কইমিউনিটি সহ এশিয়ান কমিউনিটির মানুষকে ভ্যাকসিন নেও্যার আহবান জানান । এ কাজে সবাইকে উদবুদ্ধ করতে জিএসসি নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান ।

এছাড়াও বক্তারা প্রবাসী সিলেটবাসীর গৌরব-উজ্জল ভূমিকাপালনের চেতনায় প্রতিষ্ঠিত জিএসসি সূদীর্ঘকাল বৃটেনে বসবাসরত প্রবাসীদের অধিকার আদায়, সংরক্ষন ও ন্যায়সঙ্গত দাবীদাওয়া নিয়ে আন্দোলন সংগ্রামে অনন্য ভূমিকা পালনের স্মৃতিকথা স্মরন করা হয় । সংগঠনের অগামী দিনের কার্যক্রমে সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয় ।

সভায় জিএসসির প্রতিষ্ঠালগ্ন থেকে যারা আবদান রেখেছেন এবং করোনা মহামারীর কারনে যেসকল সদস্য আজ নেই তাদের রুহের মাগফেরাত কামনা ও জীবিতদের দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কুদ্দুছ । প্রেস বিজ্ঞপ্তি

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close