আমাদের কমিউনিটিখবরসমগ্র বিশ্ব

স্কলাসহোম ইউকে রিইউনিয়ন ২০২১ সম্পন্ন

মুহি মিকদাদ : সফল ভাবে সম্পন্ন হলো স্কলার্সহোম কলেজের ইতিহাসের সর্ব প্রথম রিইউনিয়ন। ইস্টলন্ডনের এক অভিজাত বেনকুইট হলে অনুস্টিতব্য প্রাক্তনছাত্রছাত্রী এবং শিক্ষকদের এই মিলনমেলায় সভাপতিত্ব করেন ঐ কলেজেরই প্রাক্তন শিক্ষক মো: ইকবাল হোসাইন। অনুস্টানের সূচনা করেন কলেজের প্রাক্তন শিক্ষিকা শাহনাজ হোসাইন। একেএকে প্রাক্তন ছাত্রছাত্রীদের স্মৃতিচারনের মাধ্যমে শুরু হওয়া এই অনুস্টানের সমাপ্তি ঘটে সাংস্কৃতিক অনুস্টানের মাধ্যমে। ছাত্রছাত্রীরা ফিরে গিয়েছিলো ক্যাম্পাস জীবনের প্রাণের আড্ডায়।

অনুস্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যালমেট এর স্পীকার মো: আহবাব হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃটিশ বাংলাদেশ চেম্বারস্ অব কমার্স এবং ইন্ডাসট্রীজ লন্ডন রিজিওনাল এর প্রেসিডেন্ট আবুল হায়াত নুরুজ্জামান ,কাউন্সিলর এবং ব্যারিস্টার নাজির আহমেদ , ডেপুটি স্পীকার, লন্ডন ব্যুরো অব নিউহ্যাম , কাউন্সিলর সারিকা মকবুল সহ কমিউনিটির শিক্ষা অনুরাগী ব্যাক্তি বর্গ।

এই অনুস্টানে কমিউনিটির বিভিন্ন পর্যায়ের প্রিয় মুখ এবং প্রাক্তন শিক্ষক শিক্ষিকাদের অভিবাদন সনদপত্রে ভূষিত করা হয়।

অনুস্টানের বিশেষ আকর্ষন হিসেবে উপস্থিত ছিলেন স্কলার্সহোম কলেজের প্রয়াত প্রিন্সিপাল জোবায়ের সিদ্দিকী স্যারের কন্যা তাসনিম জোবায়ের।

মুস্তাফিজ রহমান, সৈয়দা নুরী জান্নাত, আবুল কাশেম জুনেল এবং তাসনিয়া আফসিন এর উপস্থাপনায় পরিচালিত এই অনুস্টানে ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আব্দুল কাদের, হাসান আব্দুল্লাহ, জোবায়ের মোহাম্মদ খালেদ, রিমন চৌধুরী, মুহি মিকদাদ, মারুফ রহমান, আরিফুর রহমান, কাজী দীলু সহ আরো অনেকে।

প্রাক্তন ছাত্র এবং বাউল শিল্পী আবুল কাশেমের পরিচালনায় সাংস্কৃতিক অনুস্টানের মধ্য দিয়ে সমাপ্ত হয় স্কলার্সহোমের প্রথম রিইউনিয়ন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close