আমাদের কমিউনিটিখেলাধুলামানবিক কার্যক্রম/ চ্যারিটি

মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের উদ্যোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট: প্রতিবন্ধীদের সাহায্যার্থে চ্যারিটি সংগঠন ‘মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন’ এর উদ্যোগে গত ১৭ অক্টোবর রবিবার লন্ডনের মোবার্লি স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত হল ৫ম চ্যারিটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা।
ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে আসা মোট ২৮ টি দল (দ্বৈত) প্রতিযোগিতায় অংশ নেয়। এতে ইমতিয়াজ ও আলী জুটি চ্যাম্পিয়ন এবং সোহেল সোয়েব জুটি রানার আপ হয়।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মা ও শিশু স্বাস্থ্য বিশেষজ্ঞ ও বিলেতের জনপ্রিয় সংবাদ পাঠিকা ও মিডিয়া ব্যক্তিত্ব ডাঃ জাকি রিজওয়ানা আনোয়ার এফ.আর.এস.এ এবং লন্ডন টাইগার্সের প্রধান নির্বাহী মেসবাহ আহমেদ।
অতিথিগণ খেলাধুলার সাথে শারীরিক ও মানসিক স্বাস্থ্যের সম্পর্কের বিষয়টি বিশেষভাবে উল্লেখ করেন। তাঁরা এই ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজক সংগঠনের এমন উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন।
উল্লেখ, ‘মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন’ মৌলভীবাজারে বলিয়ারবাগ গ্রাম ও তার আশেপাশের অঞ্চলের সব বয়সের প্রতিবন্ধী মানুষেদের ও তাদের পরিবারকে শিক্ষা, স্বাস্থ্য ও বাসস্থান সহ বিভিন্ন সেবা দিয়ে আসছে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শেষে মানুষ মানুষের জন্য চ্যারিটির প্রতিষ্ঠাতা জনাব নাজমুল মসুদ বক্স এই আয়োজনে সহযোগিতাকারী সকলকে ধন্যবাদ জানান।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close