আমাদের কমিউনিটিখেলাধুলা

লন্ডন স্পোর্টিফ ন্যাশনওয়াইড ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

মোহাম্মদ আতিকুর রহমান : লন্ডন স্পোর্টিফের উদ্যোগে ন্যাশনওয়াইড ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। নিউহ্যাম লেইসারসেন্টার লন্ডন এন্টারপ্রাইজ একাডেমীর দুটি ভ্যানুতে রোববার বিশাল এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে লন্ডন ছাড়াওবার্মিংহাম, ক্যাম্ব্রিজ, লুটন, পোর্টসমাউথের বাংলাদেশী পাকিস্তানি,ইন্ডিয়ান, চাইনিজ এবং ক্যারাবিয়ান কমিউনিটির খেলোয়াদেরসমন্বয়ে ১০৮টি টিম অংশ নেয়। ইউরোপের ফাইনান্সিয়াল ক্যাাপিটালখ্যাত ক্যানারি ওয়ার্ফের সাথে পার্টনারশীপের ভিত্তিতেআয়োজনটি বাংলাদেশী কমিউনিটিতে অন্যতম বৃহৎ বেডমিন্টন টুর্নামেন্টে রুপ নেয়। সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টানাচলে বিভিন্ন ক্যাটাগরির খেলা। বিকেলে কমিউনিটির বিভিন্ন শ্রেনী পেশার মানুষের অংশ গ্রহনে পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।দুটি ভ্যানুতে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে যোগ দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাইরেক্টরশফিউল আলম চৌধুরী নাদেল, ক্যানারি ওয়ার্ফের এসোসিয়েট ডাইরেক্টর . জাকির খান, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলেরডেপুটি মেয়র মতিনুজ্জামান, নিউহ্যামের কাউন্সিলর আয়শা চৌধুরী, লন্ডন এন্টারপ্রাইজ একাডেমির প্রিন্সিপাল আশিদ আলী, এলবিটিভির ফাউন্ডার শাহ ইউসুফ, বিবিএফ ইউকের এক্সিকিউটিভবৃন্দ।


লন্ডন
স্পোর্টিফের ট্রেজারার টুর্নামেন্টের প্রধান কোঅর্ডিনেটর মোহাম্মদ আতিকুর রহমানের পরিচালনায় এতে স্বাগত বক্তব্যরাখেন ক্লাবের প্রেসিডেন্ট সাংবাদিক  ইব্রাহিম খলিল। এছাড়াও খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন ক্লাবের সেক্রেটারী মুহিবুলআলম, ভাইস প্রেসিডেন্ট ঈসা জাকির খলিল, খান মটরসের সত্বাধিকীরী জুম্মা খান।


এতে
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের অন্যতম কোঅর্ডিনেটর আব্দুল্লাহ মুহিম, মুহি মিকদাদ, আবুল হায়াত, রানামিয়া, ফরহাদ উদ্দিন, রেজাউল কবির, শুয়েব আহমেদ, জহির আহমেদ, জুবায়েরুল মিটন, আব্দুল হাকিম, তাহের, নুরুজ, হাফিজ,জাহিদ,ওয়াকিলসহ অনেকে।

টুর্নামেন্টে স্যোশাল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন রাহাত এবং ওমর জুটি। রানার্স আপ হন আবুল হায়াত এবং আমরু জুটি। ডিক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন সামসুল বাকী নয়ন এবং মাহমুদ। রানার্স আপ নজমুল ইসলাম সুমন এবংআলী। বি এবং সি ক্যাটাগরীতে চ্যাম্পিয়ন বাচ্চু এবং সিয়াম এবং রানার্স আপ সাজ্জাদ এবং সুহেল জুটি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close