সোনার বাংলাদেশ

বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির নেতৃবৃন্দের উমরাহ পালন

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা, দীর্ঘজীবন এবং তারেক রহমানের নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তির দ্বারা গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের সফলতা কামনা করে পবিএ উমরাহ পালন করেছেন সৌদিআরব বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

তারা পবিত্র কাবা ঘর তাওয়াফের মাধ্যমে মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত এবং জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন।

সৌদি আরব বিএনপির আহবায়ক মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমদ আলী মুকিবের নেতৃত্বে দলের নেতা কর্মীরা এই উমরাহ পালন কর্মসূচিতে অংশ নেন। সৌদি আরবের বিভিন্ন অঞ্চলের নেতা কর্মীরা একত্রিত হয়ে শনিবার রাতে আল্লাহর ঘর তাওয়াফ এবং উমরাহ পালন করেন। আহমদ আলী মুকিব জানান, তারা প্রত্যেকেই মহান আল্লাহর দরবারে দলের নেত্রী বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা ও নেতা তারেক রহমানের সুস্বাস্থ্য দীর্ঘ মঙ্গলময় জীবন এবং তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে গনতন্ত্র পুর্নরুদ্বারের  সফলতায় সর্ব শক্তিমান আল্লাহর সাহায্য কামনা করেছেন।

আহমদ আলী মুকিব আরো জানান, একই সময় তারা মহান আল্লাহর দরবারে বাংলাদেশের জনগণের সুখ সমৃদ্ধি এবং বিএনপির যে সকল ভাইয়েরা দেশে বিদেশে মারা গেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close