আমাদের কমিউনিটিখবরপ্রবাসে সফল বাঙালী

কাউন্সিলার প্রার্থী ইব্রাহিম খলিলের সমর্থনে কমিউনিটি নেটওয়ার্কিং অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : গ্রেটার ম্যানচেষ্ঠারের রচডেল বারা কাউন্সিলের কিংসওয়ে ওয়ার্ডে কনজারভেটিভ পার্টির কাউন্সিলার প্রার্থী সাংবাদিক ইব্রাহিম খলিলের সমর্থনে বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ঠজনদের নিয়ে নেটওয়াকিং মিটিং অনুষ্ঠিত হয়েছে।

এতে রচডেলে বসবাসরত বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের প্রতিনিধি, কমিউনিটি এক্টিভিস্ট, ব্যবসায়ী ও যুব সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন। কমিউনিটির প্রানকেন্দ্র বাংলাদেশ এসোসিয়েশন এন্ড কমিউনিটি প্রজেক্ট (বিএসিপি) হলে গত ১২ এপ্রিল মঙ্গলবার রাতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, মূলধারার রাজনীতিতে বৃটিশ বাংলাদেশীদের এগিয়ে আসতে হবে। কনজারভেটিভ পার্টি , লেবার পার্টি কিংবা লিবডেম পার্টি সকল দলেই আমাদের প্রতিনিধি থাকা দরকার। এর মাধ্যমে মূলধারায় বাংলাদেশী কমিউনিটির আরো পরিচিতি, শক্তি ও সুনাম বৃদ্ধি পাবে।
বিশেষ করে, রচডেল কাউন্সিলে বাংলাদেশীদের প্রতিনিধিত্ব বাড়াতে কমিউনিটির সবাইকে একযোগে কাজ করা উচিত।

ইব্রাহিম খলিলের বিজয়ের মাধ্যমে বাংলাদেশী কমিউনিটিতে আরো একজন কাউন্সিলার পাওয়া সুনিশ্চিত হবে। তাই দল মতের উর্ধ্বে উঠে তাকে বিজয়ী করতে সকলকে এগিয়ে আসার জন্য আহবান জানানো হয়।
অনুষ্ঠানের শুরুতে সবার উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন কিংসওয়ে ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী ইব্রাহিম খলিল। তিনি কিংসওয়ে ওয়ার্ডে কনজারভেটিভ পার্টির বিজয়ের সম্ভাবনা এবং তাঁর ক্যাম্পেইন পরিকল্পনা তুলে ধরেন এবং সবার সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও সুপরিচিত ব্যবসায়ী মির্জা আছকির বেগ, আওয়ামীলীগ নেতা ও কমিউনিটি ব্যক্তিত্ব সৈয়দ মুজিবুর রহমান, রচডেল আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী এম এ বাসিত, রচডেল বিএনপি নেতা ও কমিউনিটি ব্যক্তিত্ব বশির আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও গ্রেটার চট্রগ্রাম এসোসিয়েশনের নেতা শাহেদ মালেক, কমিউনিটি ব্যক্তিত্ আব্দাল মিয়া, চ্যানেল এস‘র রচডেল প্রতিনিধি সাংবাদিক সৈয়দ জামাল আহমেদ মিজান, কমিউনিটি এক্টিভিস্ট ও ড্রাইভিং ইন্সট্রাক্টর ছালিক মিয়া, সেচ্ছাসেবক লীগ রচডেলের সভাপতি আবু বক্কর ও রচডেল যুবদল নেতা শিশু মিয়া, ব্যবসায়ী ছানু মিয়া, নর্থ ইংল্যান্ড ক্রিকেট এসোসিয়েশনের সেক্রেটারী মহসিন আহমদ, কমিউনিটি এক্টিভিস্ট জাহেদ আহমেদ, কমিউনিটি এক্টিভিস্ট কয়েছ আহমেদ ও তরুন কমিউনিটি এক্টিভিস্ট ফেরদৌস আহমদ ও তরুন কমিউনিটি এক্টিভিস্ট ইমরান খান, দিনারপুর সোসাইটি ইউ কে সাধারন সম্পাদক মিলাদুর রহমান , রচডেল যুবদল নেতা আহাদ মিয়া , ব্যাবসায়ী মাসুদ আহমদসহআরো অনেকে।

উল্লেখ্য আগামী ৫ মে অনুষ্ঠিত হবে বৃটেনের স্থানীয় সরকার নির্বাচন। এবারের নির্বাচনে রচডেল কাউন্সিলে ইব্রাহিম খলিল হচ্ছেন ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টি থেকে মনোনয়ন পাওয়া একমাত্র এশিয়ান অরিজিন প্রার্থী।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close