#

চ্যানেল এস এর স্কানথর্প ও হল সিটি প্রতিনিধি মোঃ শহিদুর রহমান জামাল এর মাতা মায়া বেগমের মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেসক্লাবের শোক

১৮ জুন ২০২২: লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য, চ্যানেল এস’র স্কানথর্প ও হল সিটি প্রতিনিধি এবং ব্রিটিশ বাংলা অনলাইন টিভির চেয়ারম্যান মোঃ শহিদুর রহমান জামাল এর মাতা মোছাম্মদ মায়া বেগম এর মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। তাঁরা মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তিদানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, গত ১৭ জুন শুক্রবার বাংলাদেশ সময় রাত ৩টা ১৫ মিনিটে সিলেটের মাউন্ট এডোরা ক্লিনিকে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি চার ছেলে ও পাঁচ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার নামাজে জানাজা শনিবার বাদ আসর গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের নালিউরী গ্রামের জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close