এডিটর্স পিকসখবরটপ স্টোরিজস্কটল্যান্ড

স্কটিশ পার্লামেন্টে এশিয়ান ক্যাটারিং ফেডারেশনের নেটাওয়াকিং ডিনার

মিজান রহমান : স্কটল্যান্ডে অনুষ্ঠিতব্য এশিয়ান রেষ্টুরেন্ট এওয়ার্ডকে সামনে রেখে এশিয়ান ক্যাটারিং ফেডারেশনের উদ্যোগে স্কটিশ পার্লামেন্টে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় এক নেটওয়াকিং ডিনার।

গত ২৯ জুন বুধবার পার্লামেন্টের হলিরুড রুমে অনুষ্ঠিত নেটওয়ার্কিং ডিনারে উপস্থিত ছিলেন উচ্চ পর্যায়ের স্কটিশ পার্লামেন্টের সদস্য, ক্যাবিনেট সেক্রেটারী, লেবার, লিবডেম, এসএনপি ও কনজারভেটিভ পার্টিও শীর্ষ নেতা ও বিশিষ্ট ব্যাবসায়ীরা। আয়োজকরা মনে করেন স্কটল্যান্ডের সর্বোচ্চ নীতি নির্ধারনী পর্যায়ে ক্যাটারিং ইন্ডাস্ট্রির নানা সমস্যা ও চ্যালেঞ্জ তুলে ধরতে এ জাতীয় আয়োজন গুরুত্বপুর্ন ভুমিকা রাখবে।

স্কটল্যান্ডে সর্বপ্রথম বাংলাদেশী অরিজিন এমএসপি ফয়ছল চৌধুরী এমবিই‘র প্রানবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্কটিশ ফুড এন্ড ড্রিংসের দায়িত্বে নিয়োজিত ক্যাবিনেট সেক্রেটরাারী মেরি গুজন, স্কটিশ হেলথ সেক্রেটারী হামজা ইউসাফ এমএসপি, স্কটিশ লেবার পার্টির লিডার আনাস সারওয়ার এমএসপি, স্কটিশ লিবডেম লিডার অ্যালেক্স কোল হ্যামিল্টন, স্কটিশ এমপ্লয়মেন্ট মিনিষ্টার রিচার্ড লোকহেড, স্কটিশ কনসারভেটিভ ও ইউনিয়নিস্ট পার্টির নেতা ডগলাস লামসডেন এমএসপি, জেকি বেইলি এমএসপি, এডিনবরা কাউন্সিলের ডেপুটি লর্ড প্রভোষ্ট লেসলি ক্যামেরন।

অনুষ্ঠানের অতিথিরা সকলেই কারী শিল্পের সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস দেন।

আগামী ১৯ সেপ্টেম্বর এডিনবরায় অনুষ্ঠিতব্য রেষ্টুরেন্ট এওয়ার্ডে যোগ দেয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান এসিএফ চেয়ার ইয়াওর খান।

এছাড়াও কারী শিল্পের চলমান সংকট নিয়ে বক্তব্য রাখেন এসিএফ পার্টনার ব্যারিষ্টার লুতফুর রহমান এবং এশিয়ান ক্যাটারিং ফেডারেশনের কো-চেয়ার মিস্টার টেডি চ্যান।

আয়োজকদের মতে এই অনুষ্ঠানের মাধ্যমে কেটারিং ইন্ডাস্ট্রির নানা ইস্যু স্কটিশ নীতি নির্ধারনী পর্যায়ে তুলে ধরা সম্ভব হয়েছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close